2022 সালে ইনস্টাগ্রামে কীভাবে অর্থ উপার্জন করবেন How to Make Money on Instagram in 2022 (14 Proven Strategies)


2022 সালে ইনস্টাগ্রামে কীভাবে অর্থ উপার্জন করবেন (14 প্রমাণিত কৌশল) How to Make Money on Instagram in 2022 (14 Proven Strategies)

2022 সালে ইনস্টাগ্রামে কীভাবে অর্থ উপার্জন করবেন (14 প্রমাণিত কৌশল) How to Make Money on Instagram in 2022 (14 Proven Strategies)



যদি আন্তরিকভাবে চেষ্টা করা এবং নগদ আনা সুখের সাধনা হয়, আন্তরিকভাবে চেষ্টা না করে এবং নগদ আনাই হল Instagram স্বপ্ন। তা হোক না কেন, অনলাইন বিনোদন ব্যবহার করে গুরুতর বেতন প্রদানের জন্য কিছু গুরুতর কৌশল প্রয়োজন। আপনি একজন নির্মাতা বা ব্যবসায়িকই হোন না কেন, আপনি ইনস্টাগ্রামে নগদ আনার ক্ষেত্রে সবচেয়ে বেশি অগ্রগতি করবেন যখন আপনি সঠিকভাবে বিষয়গুলি তদন্ত করবেন।


নির্মাতা এবং ব্র্যান্ডের তেরোটি মডেলের দ্বারা জাগিয়ে তুলতে এবং প্রত্যেকের জন্য প্রযোজ্য ইনস্টাগ্রামে অর্থ আনার উপায়গুলি সন্ধান করা চালিয়ে যান।


আপনি কি যে কোনও সময়ে ইনস্টাগ্রামে নগদ আনতে পারেন?

অভিশাপ অবশ্যই. সত্যই বলা যায়, নির্মাতাদের মঞ্চে আসতে সহায়তা করা Instagram-এর জন্য একটি প্রথম উদ্বেগের বিষয়, বিশেষ করে TikTok, Snapchat এবং YouTube থেকে প্রতিযোগিতা শুরু হওয়ার কারণে।


মেটা চিফ ইমপ্রিন্ট জুকারবার্গ 2021 সালের জুনে সংস্থার প্রথম মেকার সপ্তাহে বলেছিলেন, "আমরা আপনার মতো নির্মাতাদের জন্য সেরা মঞ্চ হতে চাই।"


2021 সালে, ইনস্টাগ্রাম গ্রহে দ্বিতীয় সর্বাধিক ডাউনলোড করা অ্যাপ্লিকেশন ছিল। এটি বিশ্বব্যাপী সপ্তম সর্বাধিক পরিদর্শন করা সাইট, চতুর্থ সর্বাধিক ব্যবহৃত ভার্চুয়াল বিনোদন পর্যায়, এবং ধারাবাহিকভাবে 1.22 বিলিয়ন ক্লায়েন্ট রয়েছে৷ যা বলার সবই: এটি একটি বিশাল সম্ভাব্য ভিড়। ব্যক্তিদের একটি বিশাল এবং ভিন্ন পুলের সাথে যারা আসলে আপনার পদার্থের কাছে উপস্থাপিত হতে পারে, সেখানে নগদ আনার অনেক সম্ভাবনা রয়েছে।

how to make money on instagram without followers how many followers do you need to make money on instagram how to make money on instagram reels how to make money on instagram by writing how to make money on instagram with 500 followers how much does instagram pay for 1k followers how to make money on instagram with 5,000 followers how to make money on instagram as a teenager, how to make money on instagram? How can I get paid by Instagram? How many Instagram followers do you need to make money? How much money do you get for 1000 views on Instagram?


ইনস্টাগ্রামে আপনি যে কোনও সময়ে কত নগদ উপার্জন করতে পারেন?

সংখ্যাগুলি অনিশ্চিত, এই সত্যের আলোকে যে নির্মাতারা এবং ব্র্যান্ডগুলি তারা কত নগদ উপার্জন করছে সে সম্পর্কে বিখ্যাতভাবে গোপনীয়। আরও কি, ইনস্টাগ্রাম থেকে কম্পিউটিং বেতন গণ্ডগোল হয়ে গেছে — আপনি একটি রিলে একটি সুর গাওয়ার সুযোগে, শব্দটি একটি ওয়েব সংবেদন হয়ে ওঠে এবং আপনি সেই ওয়েব জনপ্রিয়তা থেকে একটি রেকর্ড দর কষাকষি পান, তারপরে বিপুল সংখ্যক ব্যক্তি আপনার শোতে ক্রয় পাস করেন , এটি কি ইনস্টাগ্রামে নগদ আনার কথা বিবেচনা করে? এমন একটি পরিস্থিতি কল্পনা করুন যেখানে আপনি খাবারের রেকর্ডিং পোস্ট করেন, তারপর আপনার রেসিপি ব্লগের সাথে একটি সংযোগ দিন এবং আপনার ব্লগে প্রচার হোস্ট করুন যা আপনাকে নগদ করে।


এটি অদ্ভুত শোনাচ্ছে, তবুও সেরা নির্মাতাদের প্রক্রিয়াগুলি সেই পদ্ধতিতে চলে। ইনস্টাগ্রামে আপনি কতটা নগদ উপার্জন করতে পারেন তা নির্ভর করে আপনার যোগ্যতা, ভিড়ের আকার, প্রতিশ্রুতি, পদ্ধতি, তাড়াহুড়ো এবং এলোমেলো কর্মের উপর।


এইভাবে অনেক কিছু নির্মাতা এবং সেলিব্রিটি কথিতভাবে ব্যবসা করেছেন:


$901: বিজনেস ইনসাইডার অনুসারে 1,000 থেকে 10,000 সমর্থক সহ একটি ইনস্টাগ্রাম পাওয়ারহাউস নগদ অর্থের সাধারণ পরিমাপ প্রতিটি পোস্টের জন্য করতে পারে


$100 থেকে $1,500: বুলিশ স্টুডিওর প্রধান ব্রায়ান হ্যানলি (পাওয়ারহাউসগুলির জন্য একটি সক্ষমতা সংস্থা) এর মতে একজন নির্মাতাকে তাদের ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে একটি সোয়াইপ-আপ নোটিশের জন্য কত টাকা দেওয়া যেতে পারে


$983,100: কাইলি জেনার প্রচার বা সমর্থিত বিষয়বস্তু পোস্টের জন্য অনুমিত পরিমাণ


$1,604,000: প্রতি পোস্টে ক্রিশ্চিয়ানো রোনালদোর পরিমাণ অনুমিত হয়


2021 সালে, প্রচার মূল্যায়নকারী প্রায় 2 হাজার পাওয়ার হাউস (সবচেয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত) দেখেছে যে তারা কত নগদ উপার্জন করে। তারা এটিকে দেখেছে:


গণনা করা স্বাভাবিক শক্তি প্রতি মাসে $2,970 করে। "স্বাভাবিক" সংখ্যাগুলি দুর্দান্ত নয়, যেহেতু উত্থান-পতনের মধ্যে অনেক বিচ্ছিন্নতা রয়েছে — যা নিম্নলিখিত বিশদে উল্লেখ করা হয়েছে!

মিনিয়েচার পাওয়ার হাউস (1,000 থেকে 10,000 সমর্থকদের অ্যাকাউন্টগুলি প্রতি মাসে সাধারণ $1,420 তে সংগ্রহ করে এবং উবার পাওয়ারহাউসগুলি (1,000,000 এর বেশি ভক্তের অ্যাকাউন্ট) প্রতি মাসে প্রায় $15,356 অর্জন করে।

how to make money on instagram without followers how many followers do you need to make money on instagram how to make money on instagram reels how to make money on instagram by writing how to make money on instagram with 500 followers how much does instagram pay for 1k followers how to make money on instagram with 5,000 followers how to make money on instagram as a teenager, how to make money on instagram? How can I get paid by Instagram? How many Instagram followers do you need to make money? How much money do you get for 1000 views on Instagram?


2022 সালে সেরা 5 ইনস্টাগ্রাম কর্মী

স্পষ্টতই, বড় নামগুলির খ্যাতিতে একটি সুবিধা রয়েছে, এবং যখন তারা Instagram অনুসরণ করে তখন তারা প্রচুর সংখ্যক ভক্ত পায়। যদিও এটি আমাদের সকলের জন্য খুব একটা মিল নয়, ওয়েব-ভিত্তিক বিনোদন মঞ্চে পাওয়ার হাউস হওয়ার মাধ্যমে কেউ কতটা উপার্জন করতে পারে তা দেখতে খুব ভালো লাগে। এখানে আজ ইনস্টাগ্রামে সেরা 5 কর্মী রয়েছে:


ক্রিশ্চিয়ানো রোনালদো - $1,604,000 প্রতিটি পোস্টের জন্য প্রত্যাশিত সাধারণ খরচ সহ 475 মিলিয়ন সমর্থক


ডোয়াইন 'দ্য স্টোন' জনসন - $1,523,000 প্রতিটি পোস্টের জন্য প্রত্যাশিত সাধারণ খরচ সহ 334 মিলিয়ন সমর্থক


আরিয়ানা গ্র্যান্ডে - $1,510,000 প্রতিটি পোস্টের জন্য প্রত্যাশিত সাধারণ খরচ সহ 328 মিলিয়ন সমর্থক


কাইলি জেনার - $1,494,000 প্রতিটি পোস্টের জন্য প্রত্যাশিত সাধারণ খরচ সহ 365 মিলিয়ন সমর্থক


সেলেনা গোমেজ - $1,468,000 প্রতিটি পোস্টের জন্য প্রত্যাশিত সাধারণ খরচ সহ 341 মিলিয়ন সমর্থক



ইনস্টাগ্রামে ব্যবসা হিসাবে নগদ আনতে নির্দেশাবলী

ইনস্টাগ্রামে উপলব্ধ, গতিশীল এবং সংযুক্ত হওয়া (এবং প্যাটার্ন সম্পর্কে সচেতন থাকা) হল 2022 সালের মঞ্চে ব্যবসায়িক অগ্রগতি করার সবচেয়ে আশ্চর্যজনক উপায়গুলির মধ্যে একটি। এটি ঘটানোর উপায়।


1. অগ্রিম অসাধারণ অফার

ইন্টারনেট ভিত্তিক ভিড় একটি যুক্তিসঙ্গত সেটআপের জন্য একটি চোষা (এবং Instagram ক্লায়েন্টরা জিনিস কিনতে পছন্দ করে: 44% Instagrammers বলে যে তারা সপ্তাহের পর সপ্তাহের দোকানে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে)।


আপনার প্রতিষ্ঠান সম্পর্কে অবিশ্বাস্য জিনিসগুলির প্রত্যেকটি গ্র্যান্ডস্ট্যান্ড করতে Instagram ব্যবহার করুন - স্পষ্টভাবে, যখনই আপনি একটি চুক্তি করছেন। অন্তত ইনস্টাগ্রামে আপনার চুক্তি, প্রচার কোড বা অনন্য প্রস্তাব পোস্ট করা আপনার ভক্তদের কাছে একটি চুক্তি প্রচার করে না, তবে এটি একইভাবে করে


2. নতুন পাঠানোর জন্য সূচনা সেট আপ করুন

আপনি আপনার সমর্থকদের নতুন ডেলিভারি, ডিসপ্যাচ বা পণ্যের অফারগুলির একটি লুক দিতে ইনস্টাগ্রাম ব্যবহার করতে পারেন — এবং "কামেন্সমেন্ট" বা "আপডেট" ক্ষমতাগুলি ব্যবহার করে, আপনি সম্ভাব্য ক্লায়েন্টদের একটি মৌলিক পদ্ধতি দিয়ে সজ্জিত করতে পারেন যখন সেই নতুন আইটেমগুলি হবে সরানোর জন্য প্রস্তুত হন। এটি আপনার চুক্তির চারপাশে কিছু প্রচার করে এবং যখন ডেলিভারি ঘটে, তখন ক্লায়েন্টরা তাদের পণ্যদ্রব্যের দিকে নজর দেওয়ার জন্য একটি নোটিশ পান (এবং, আদর্শভাবে, পণ্যগুলি দেখুন)।


3. একটি Instagram দোকান সেট আপ করুন

ইনস্টাগ্রাম শপগুলি হল অ্যাপ্লিকেশন থেকে নগদ অর্থ আনার জন্য একটি তাত্ক্ষণিক কৌশল। ক্লায়েন্ট স্টেজের স্থানীয় অনলাইন ব্যবসার উপকরণ ব্যবহার করে আইটেম ক্রয় করতে পারে এবং একটি দোকান স্থাপন করা সহজ।


ইনস্টাগ্রাম শপগুলি হল একজন ড্রাইভ ক্রেতার নিকটতম সহচর (বা সবচেয়ে ভয়ঙ্কর খারাপ স্বপ্ন, আপনার দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে)। আপনার কেনাকাটার যোগ্য আইটেম বা প্রশাসনগুলি আপনার সমর্থকদের সংবাদ উত্সগুলিতে প্রথাগত পোস্টগুলির পাশাপাশি প্রদর্শিত হবে৷


ভার্চুয়াল বিনোদন ব্যবহার করে এমন লোকেদের দ্রুত ক্লায়েন্ট সমর্থন দেওয়ার জন্য একটি ইনস্টাগ্রাম শপের সুবিধা প্রদান একইভাবে একটি অসাধারণ পদ্ধতি (মূলত সবাই - 13 বছরেরও বেশি বয়সী বিশ্বব্যাপী জনসংখ্যার 75%)। ক্লায়েন্টরা আপনাকে ডিএম করতে পারে বা আপনার চিত্রটি আরও দেখার জন্য উপহারগুলিতে মন্তব্য করতে পারে। (এখানে একটি সংকেত দেওয়া হল: যদি আপনি আপনার ডিএম-এ অতিরিক্ত ক্ষমতায় বোধ করেন, আপনার ক্লায়েন্ট সমর্থন গ্রুপকে সাহায্য করার জন্য একটি চ্যাটবট ব্যবহার করার কথা বিবেচনা করুন।)


যখন আপনি একটি ক্রয়যোগ্য জিনিসের সাথে কিছু পোস্ট করেন, তখন ছোট দোকানের প্রতীকটি পোস্টে প্রদর্শিত হবে, যা পর্যবেক্ষকদের বলবে যে এটি সংগ্রহের জন্য অ্যাক্সেসযোগ্য।


4. Hootsuite-এর সাথে কেনাকাটা করা যায় এমন Instagram পোস্টের পরিকল্পনা করুন

আপনি Hootsuite ব্যবহার করে আপনার অন্যান্য অনলাইন বিনোদন সামগ্রীর সম্পূর্ণ দ্বারা কেনাকাটাযোগ্য ইনস্টাগ্রাম ফটোগ্রাফ, রেকর্ডিং এবং আনন্দদায়ক পোস্টগুলি তৈরি এবং সময়সূচী বা স্বয়ংক্রিয়ভাবে বিতরণ করতে পারেন।


Hootsuite-এ একটি Instagram পোস্টে একটি আইটেম লেবেল করতে, এই উপায়গুলি অনুসরণ করুন:


1. আপনার Hootsuite ড্যাশবোর্ড খুলুন এবং লেখকে যান।


2. ডিস্ট্রিবিউট টু এর অধীনে, একটি Instagram ব্যবসায়িক প্রোফাইল নির্বাচন করুন।


3. আপনার মিডিয়া স্থানান্তর করুন (10টি ছবি বা রেকর্ডিং পর্যন্ত) এবং আপনার সাবটাইটেল টাইপ করুন।


4. ডানদিকে পর্যালোচনাতে, লেবেল আইটেমগুলি নির্বাচন করুন৷ লেবেলিং সিস্টেম রেকর্ডিং এবং ছবির জন্য কিছুটা অনন্য:


ছবি: ছবিতে একটি স্থান নির্বাচন করুন এবং তারপরে আপনার আইটেম তালিকায় একটি জিনিস সন্ধান করুন এবং নির্বাচন করুন। একটি অনুরূপ ছবিতে 5টি লেবেল পর্যন্ত রিহ্যাশ করুন৷ আপনার লেবেল করা হয়ে গেলে সম্পন্ন নির্বাচন করুন।

রেকর্ডিং: একটি তালিকা অনুসন্ধান অবিলম্বে প্রদর্শিত হয়. ভিডিওতে আপনাকে যে আইটেমগুলি লেবেল করতে হবে সেগুলির প্রত্যেকটি সন্ধান করুন এবং নির্বাচন করুন৷

5. এখন পোস্ট বা অন্য সময়ের জন্য সময়সূচী নির্বাচন করুন। ধরে নিচ্ছি যে আপনি আপনার পোস্টের পরিকল্পনা করতে চান, আপনি সর্বশ্রেষ্ঠ প্রতিশ্রুতির জন্য আপনার পদার্থ বিতরণ করার জন্য সেরা সময়ের জন্য ধারনা দেখতে পাবেন।


আরো কি, এটা সব আছে! আপনার কেনাকাটার যোগ্য পোস্টটি Hootsuite অর্গানাইজারে প্রদর্শিত হবে, আপনার অন্যান্য বুক করা সামগ্রীর সম্পূর্ণটির কাছাকাছি।


আপনি একইভাবে আপনার আইটেমগুলি খুঁজে পেতে আরও ব্যক্তিদের সহায়তা করার জন্য Hootsuite থেকে সরাসরি আপনার বর্তমান কেনাকাটাযোগ্য উপহারগুলিকে সমর্থন করতে পারেন।


দ্রষ্টব্য: Hootsuite-এ আইটেম লেবেল ব্যবহার করার জন্য আপনার একটি Instagram ব্যবসা অ্যাকাউন্ট এবং একটি Instagram দোকানের প্রয়োজন হবে।

how to make money on instagram without followers how many followers do you need to make money on instagram how to make money on instagram reels how to make money on instagram by writing how to make money on instagram with 500 followers how much does instagram pay for 1k followers how to make money on instagram with 5,000 followers how to make money on instagram as a teenager, how to make money on instagram? How can I get paid by Instagram? How many Instagram followers do you need to make money? How much money do you get for 1000 views on Instagram?


5. একটি চ্যাটবট সেট আপ করুন৷

দুর্দান্ত ক্লায়েন্ট সমর্থন দেওয়ার এবং সরাসরি বার্তাগুলির মাধ্যমে চুক্তি করার একটি সহজ পদ্ধতি হল একটি Instagram চ্যাটবট সেট আপ করা। একটি চ্যাটবট সরাসরি আপনার Instagram রেকর্ড এবং সাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং আপনার সমর্থকদের কাছ থেকে যতবার সম্ভব জরুরী অনুসন্ধানের উত্তর দিতে পারে। কথোপকথনমূলক মনুষ্যসৃষ্ট বুদ্ধিমত্তা চ্যাটবটের জন্য তদন্তটি অত্যধিকভাবে ঘোলাটে হওয়ার ক্ষেত্রে, এটি স্বাভাবিকভাবেই একজন সত্যিকারের লাইভ সহকর্মীর কাছে অনুরোধটি প্রেরণ করবে।


আরও কী, কীভাবে একটি চ্যাটবট আপনাকে ইনস্টাগ্রামে সংগ্রহ করতে সহায়তা করতে পারে? সোজাসাপ্টা !


একটি ইনস্টাগ্রাম চ্যাটবট আপনার দোকানের আইটেমগুলির পরামর্শ দিতে পারে, সরাসরি আলোচনার ভিতরে আপনার ক্লায়েন্টদের কাছে, দ্রুত এবং আরও মসৃণ ডিলগুলিকে প্ররোচিত করে৷


কোনো ক্লায়েন্ট আপনার কাছে কোন ধরনের প্রতিষ্ঠান উপলব্ধ আছে তা জানতে চাওয়ার সুযোগে, চ্যাটবট তিনটি স্বতন্ত্র পছন্দ উপস্থাপন করতে পারে যা ক্লায়েন্ট দ্রুত তাদের ট্রাকে যোগ করতে পারে যখন স্টেজ ছেড়ে না যায়।


6. নির্মাতাদের সাথে সহযোগিতা করুন

পাওয়ারহাউস প্রচার আপনাকে আপনার সংস্থাকে নির্মাতার ভিড়ের কাছে দেওয়ার অনুমতি দেয় (এবং নির্মাতা একইভাবে আপনার ভিড়ের জন্য একটি স্পটলাইট পায় — এটি একটি ভাগ করা সুবিধা)।


আপনি যখন লোকেদের সাথে টিম আপ করার জন্য অন্বেষণ করছেন, তখন নিশ্চিত করুন যে আপনি তাদের উপাদান এবং মূল্যবোধের উপর ফোকাস করছেন: আপনাকে এমন কাউকে বাছাই করতে হবে যার উদ্দেশ্যগুলি আপনার নিজের সাথে মিল রাখে, তাই সমিতিটি ক্লায়েন্টদের কাছে বৈধ বলে মনে হয় এবং মনে হয় না কিছু অদ্ভুত প্রচার পরিকল্পনা হতে.


উদাহরণস্বরূপ, এটি একটি উদ্ভিদ-ভিত্তিক প্যাস্ট্রি রান্নাঘরের জন্য একটি নিরামিষ পাওয়ার হাউসের সাথে সহযোগিতা করার জন্য একটি ভাল ধারণা (কোকা-কোলাকে সহযোগিতা করার চেয়ে বিল নিয়ের চেয়ে বেশি বোধগম্যতা, এটি কোনও সন্দেহ ছাড়াই)।


এমন নির্মাতাদের সাথে টিম আপ করার চেষ্টা করুন যারা সম্ভবত চেষ্টা করতে পারে বা আপনার আইটেমগুলি পছন্দ করতে পারে, যে কোনও ক্ষেত্রেই — উদাহরণস্বরূপ, শিল্পী @maddieziegler দীর্ঘকাল ধরে ক্রীড়া পোশাকের ব্র্যান্ড @fabletics-এর সাথে সম্পর্কযুক্ত। আপনি নির্মাতাকে নগদ অর্থ, পণ্য বা একটি সহায়ক ব্যবস্থা অফার করতে পারেন.


7. বিভিন্ন সংস্থার সাথে বাহিনীতে যোগ দিন

নির্মাতাদের সাথে সহযোগিতা করার মতো, বিভিন্ন সংস্থার সাথে সংস্থাগুলি দর কষাকষির দুটি অংশে লোকেদের আরও বিস্তৃত গ্রাহক বেসের সাথে সহযোগিতা করার সুযোগ দেয়। আপনার মতো বিভিন্ন সংস্থার কাছে পৌঁছাতে এবং একটি চ্যালেঞ্জ বা উপহার দেওয়ার জন্য একটি ছুরিকাঘাত করুন — এটি ভক্তদের অর্জন করার জন্য একটি দুর্দান্ত পদ্ধতি এবং অন্য ভিড়ের সাথে আলতো চাপুন।


@chosenfoods এবং @barebonesbroth থেকে এই উপহার আশা করে যে অংশগ্রহণকারীরা পোস্টটি পছন্দ করবে এবং সংরক্ষণ করবে, দুটি প্রতিষ্ঠানকে অনুসরণ করবে এবং মন্তব্যে একজন সঙ্গীকে লেবেল করবে। দুটি ব্র্যান্ড তাদের ভিড় তৈরি করছে — ভক্তরা কেবল ক্রেতাদের মধ্যে পরিবর্তিত হতে প্রস্তুত।


8. সোজা আপ প্রচার

হ্যালো, বাদাম এবং বোল্ট আসলে কাজ. ইনস্টাগ্রামে প্রচার করা এমন একটি পদ্ধতি যার মাধ্যমে আপনি মঞ্চে নগদ অর্থ আনতে পারেন এবং সত্যিই আপনার বিকাশের উপর নজর রাখতে পারেন। আপনি যে কোনও পোস্টকে সমর্থন করে প্রচারে রূপান্তর করতে পারেন এবং আপনার Instagram পরীক্ষা আপনাকে লিফটের পার্থক্যের পরিমাণ জানাবে।


একজন নির্মাতা হিসাবে Instagram এ নগদ আনতে ধাপে ধাপে নির্দেশাবলী

প্রথাগত অর্থে আপনার "ব্যবসা" থাকুক না কেন, একজন ব্যক্তি হিসাবে নগদ আনতে আপনি Instagram ব্যবহার করতে পারেন এমন অনেক উপায় রয়েছে। একটি শক্তিশালী অনুসরণ এবং স্পষ্ট বিশেষত্বের সাথে, আপনার প্রভাব রয়েছে — এবং একটি পাওয়ার হাউস হতে পারে।


1. ব্র্যান্ডের সাথে সহযোগিতা করুন

ব্র্যান্ডগুলির সাথে সহযোগিতা করা সম্ভব সবচেয়ে উল্লেখযোগ্য উপায় যা নির্মাতারা ইনস্টাগ্রামে নগদ আনতে পারে। একটি ছোট বা বড় ব্র্যান্ড খুঁজুন যা আপনার গুণাবলীর সাথে মিল রাখে (সে অংশটি তাৎপর্যপূর্ণ — এমন একটি ব্র্যান্ডের সাথে বাহিনীতে যোগদান যা আপনার স্বাভাবিক পদার্থের সাথে কোন সম্পর্ক রাখে না, এমনকি সরাসরি আপনার প্রথাগত পদার্থের বিরুদ্ধে যায়, আপনাকে দেখাবে অনর্থক হতে)।


ব্র্যান্ড সহ সংস্থাগুলি অনেকগুলি কাঠামো নিতে পারে: আপনাকে একটি নির্দিষ্ট আইটেম অন্তর্ভুক্ত করে এমন একটি Instagram পোস্ট করার জন্য অর্থ প্রদান করা হতে পারে বা সামগ্রীর বিনিময়ে বিনামূল্যে আইটেম অফার করা হতে পারে। সবকিছু চালু করার জন্য, আপনার #1 জিনিসগুলির একটি অংশ অন্তর্ভুক্ত করে এমন কয়েকটি পোস্ট তৈরি করতে একটি ছুরিকাঘাত করুন — ক্যাফে, স্কিনকেয়ার, আপনার সাথে সামঞ্জস্যপূর্ণ মনে হয় — বিনামূল্যে। আপনি ব্র্যান্ডগুলির সাথে যোগাযোগ করার সময় মডেল হিসাবে সেই পোস্টগুলি হাইলাইট করতে পারেন৷


প্রসাধনী এবং মহিমা শক্তির গুচ্ছগুলি এই ধরণের ব্র্যান্ডের দর কষাকষিতে অংশ নেয়। এখানে নর্ডস্ট্রমের জন্য মেকার @mexicanbutjapanese থেকে একটি অর্থপ্রদানকারী সংস্থার পোস্টের একটি দৃষ্টান্ত রয়েছে৷


এখানে একটি সংকেত রয়েছে: আপনি যখন একটি অর্থপ্রদানকারী সংস্থা বা সমর্থিত পোস্টে অংশ নিচ্ছেন, তখন সোজা হয়ে যান। হ্যাশট্যাগ ব্যবহার করুন, পোস্টটিকে সমর্থিত হিসাবে চিহ্নিত করুন এবং আপনার সাবটাইটেলে প্রতিষ্ঠান সম্পর্কে পরিষ্কার হোন। ইনস্টাগ্রামের চিহ্নিত পদার্থের নিয়মগুলি পালন না করা পোস্টগুলি বাদ দেওয়া হতে পারে - উপরন্তু, এটি সমস্যাযুক্ত।


2. একটি অফশুট প্রোগ্রামে যোগ দিন

এটি ব্র্যান্ড অ্যাসোসিয়েশনগুলির সাথে সংযুক্ত, কারণ একটি অফশুট প্রোগ্রামে যোগদান করা আসলে আপনি নিজেকে এমন একটি ব্যবসার সাথে ইন্টারফেস করতে চান যা স্পষ্ট আইটেম বা এনকাউন্টার বিক্রি করে। সদস্য প্রোগ্রামগুলি মূলত আপনাকে অন্যের আইটেমগুলি প্রদর্শন করার জন্য অর্থ প্রদান করে (তাই আরও একবার, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি যে আইটেমগুলিকে আপনার গুণাবলীর সাথে সমন্বিত করছেন তা নিশ্চিত করতে হবে)। আপনার ভক্তরা আপনার মাধ্যমে ব্র্যান্ড থেকে কিছু ক্রয় করার সুযোগে - একটি নির্দিষ্ট সংযোগ বা রিবেট কোড ব্যবহার করে - আপনাকে ক্ষতিপূরণ দেওয়া হবে।


এই পেরেক কারিগর একটি পেরেক পরিষ্কার ব্র্যান্ডের একটি অফশুট বিজ্ঞাপনদাতা — যখন সমর্থকরা পেরেক পরিষ্কার কেনার জন্য তার রিবেট কোড ব্যবহার করে, নির্মাতা নগদ নিয়ে আসে।


3. লাইভ আইডেন্টিফিকেশন ক্ষমতায়ন

মার্কিন যুক্তরাষ্ট্রে নির্মাতাদের জন্য, Instagram এর লাইভ আইডেন্টিফিকেশন হল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সরাসরি নগদ অর্থ আনার একটি কৌশল। একটি লাইভ ভিডিও চলাকালীন, দর্শকরা তাদের সাহায্য দেখানোর জন্য শনাক্তকরণ কিনতে পারে (যার দাম $0.99 এবং $4.99 এর মধ্যে)।


লাইভ আইডেন্টিফিকেশন চালু করতে, আপনার প্রোফাইলে যান এবং দক্ষ ড্যাশবোর্ডে ট্যাপ করুন। তারপর, অভিযোজন ক্ষমতায়ন. যখনই আপনাকে অনুমোদন করা হবে, আপনি একটি বোতাম দেখতে পাবেন সনাক্তকরণ সেট আপ করুন৷ যে আলতো চাপুন, এবং আপনি সব প্রস্তুত!


ধরে নিই যে আপনি লাইভ আইডেন্টিফিকেশনকে ক্ষমতায়ন করেছেন, আপনি লাইভে যাওয়ার সময় এটি নির্দিষ্ট করার চেষ্টা করুন (আপনার ভক্তদের মনে করিয়ে দিন যে তারা নগদ দিয়ে তাদের সাহায্য দেখাতে চাইবেন, এটি করা কঠিন নয়!) এবং কেউ যখন একটি কিনেন তখন ধন্যবাদ দিন সনাক্তকরণ ধন্যবাদ বলা অনেক দূর যায়, এবং সম্ভবত অন্যদেরকে অবদান রাখার জন্য অনুরোধ করবে।


পুরষ্কার: আমাদের বিনামূল্যের বন্ধুত্বপূর্ণ বাণিজ্য 101 সহকারীর সাথে ওয়েব-ভিত্তিক বিনোদনের মাধ্যমে কীভাবে আরও আইটেম বিক্রি করবেন তা খুঁজে বের করুন। আপনার ক্লায়েন্টদের চিত্তবিনোদন করুন এবং আরও পরিবর্তনের হার বিকাশ করুন।


এখন সহকারী পান!

4. আপনার পণ্যদ্রব্য বিক্রি

আপনার অন্যান্য আয়ের স্ট্রিমগুলির জন্য একটি প্রচারের উপকরণ হিসাবে Instagramকে জড়িত করা অর্থ উপার্জনের জন্য একটি অবিশ্বাস্য পদ্ধতি। আপনি যদি একটি নির্দিষ্ট চেহারা, লোগো, অভিব্যক্তি বা অন্য যেকোন কিছুর জন্য আপনার নিজের ইমেজটি সংগঠিত করে থাকেন, তাহলে আপনি সেই অতিরিক্ত উজ্জ্বলতা (আপনি ব্র্যান্ড) সহ পণ্যদ্রব্য বিক্রি করার কথা বিবেচনা করুন। আপনি ডিল থেকে নগদ আনতে পারেন — আপনার ভক্তরা যখন তাদের ওয়ার্কআউট প্যান্টে আপনার নাম নিয়ে ঘুরে বেড়াতে শুরু করেন তখন কিছু বিনামূল্যে প্রচার করার পাশাপাশি।


ক্রস ড্রেসার বিশেষজ্ঞ Trixie


5. আপনার ব্লগ বা ভিডিও ব্লগের সাথে সংযোগ

আপনার নিজের সাইটে প্রচারের স্থান বিক্রি করা — বা ইউটিউব থেকে নগদ আনা — সত্যিই ফলপ্রসূ হতে পারে, এবং আপনি আপনার ভক্তদের সেই বাইরের সাইটে গাইড করতে Instagram ব্যবহার করতে পারেন (এখানে একটি সূত্র আছে: আপনার Instagram-এ সেই সংযোগকে পুঁজি করতে একটি সংযোগ গাছ ব্যবহার করুন বায়ো)।


এখানে কয়েকটি দ্রুত মডেল রয়েছে:


ভোজনরসিক যারা তাদের তৈরি খাবারের ছবি পোস্ট করে এবং উপরন্তু তাদের একটি ব্লগ আছে যেখানে তারা সম্পূর্ণ রেসিপি পোস্ট করে

ইউটিউবার যারা রিলে তাদের ভিডিও ব্লগের বৈশিষ্ট্য পোস্ট করে, তারপর সম্পূর্ণ ভিডিওর জন্য তাদের ইউটিউব চ্যানেলে একটি সংযোগ দেয়

ডিজাইন পাওয়ার হাউস যারা ইনস্টাগ্রামে তাদের পোশাক পোস্ট করে এবং তাদের সাইটে সংযোগ করে, যেখানে তারা ভাগ করে নেয় পোশাক কোথা থেকে এসেছে

ওপেন এয়ার গ্লোব-ট্রটার যারা তাদের ব্লগে সুন্দর দৃশ্য এবং সংযোগ পোস্ট করে যেখানে তারা সেরা ভ্রমণ কোর্সের বিবরণ দেয়

ফুড ব্লগার @tiffy.cooks তার ব্লগে তার খাবার তৈরির রেকর্ডিং পোস্ট করে এবং তার প্রোফাইলে উপরের থেকে নীচের রেসিপিগুলির সাথে সংযোগগুলি। রেসিপিগুলি তার ব্লগে লাইভ, যেটিতে একইভাবে অফশুট যোগদানের পোস্ট রয়েছে৷


6. অর্থপ্রদত্ত নির্দেশমূলক অনুশীলন বা মাস্টারক্লাস অফার করুন

এটি একটি ব্লগ বা ভিডিও ব্লগের সাথে সংযোগ করার মতো, তবে অর্থ প্রদানের পরিবর্তে (আপনার পৃষ্ঠায় বা ইউটিউব প্রচারে প্রচারকারী সংস্থাগুলির মাধ্যমে), আপনার সমর্থকরা আপনার দেওয়া সাহায্যের জন্য সরাসরি অর্থ প্রদান করছে৷


আপনার কাছে একটি নির্দিষ্ট বিশেষ বিষয় আছে এমন সুযোগে, আপনি একটি অনলাইন মাস্টারক্লাস অফার করতে পারেন যার জন্য অর্থপ্রদানের টিকিট প্রয়োজন। অর্থ উপার্জনের এই কৌশলটি সুস্থতা পাওয়ার হাউসগুলির জন্য স্বাভাবিক, যারা কিছু না করেই ছোট ব্যায়াম পোস্ট করতে পারে এবং পরে একটি সম্পূর্ণ প্রস্তুতির সময়সূচীর সাথে সংযোগ করতে পারে যা আপনি সত্যিই পেতে চান।


ফিল্ম কালারবাদক @theqazman ইনস্টাগ্রামে দ্রুত টিপস অফার করেন, তবুও মাস্টারক্লাসগুলিকে ট্যাগ করেছেন। এই লাইনগুলির সাথে, তার পদার্থটি আসলে একটি বিস্তৃত (অ-প্রদানকারী) ভিড়ের কাছে অনুরোধ করে, তবে যে সমস্ত লোকেরা সবকিছুর সাথে পরিচিত হওয়ার বিষয়ে গোলমাল করে না তারা একটি সম্পূর্ণ উদাহরণের জন্য তাকে অর্থ প্রদান করবে।


আপনি একইভাবে নির্দেশমূলক ব্যায়াম বা মাস্টারক্লাস অফার করতে পারেন এবং শুধুমাত্র অনুরোধ করেন যে সমর্থকরা আপনাকে পরামর্শ দেয় যে তাদের কাছে উপায় আছে — এটাই কৌশল প্রতিযোগী @iamlshauntay ব্যবহার করে। বায়োতে ​​তার সংযোগ সমর্থকদের নির্দেশ করে যে তারা তার কাজের জন্য তাকে অর্থ প্রদান করতে পারে অনুমান করে যে তারা প্রস্তুত। আপনি সবচেয়ে চরম উন্মুক্ততা খুঁজছেন এমন সুযোগকে কাজে লাগানোর জন্য এটি একটি শালীন পদ্ধতি: আপনার পদার্থে কোনো আর্থিক বাধা নেই, তবুও আপনার ভিড়ের প্রয়োজনে আপনাকে অর্থ প্রদান করার একটি যুক্তিসঙ্গত উপায় রয়েছে।


Hootsuite ব্যবহার করে আপনার Instagram উপস্থিতি নিয়ে কাজ করার সময় বাঁচান। একটি নির্জন ড্যাশবোর্ড থেকে আপনি আপনার আন্তঃব্যক্তিক সংস্থাগুলিকে আপনার Shopify স্টোরের সাথে অন্তর্ভুক্ত করতে পারেন, যেকোনো অনলাইন বিনোদন পোস্টে আইটেম যোগ করতে পারেন, আইটেম ধারণাগুলির সাথে মন্তব্যের উত্তর দিতে পারেন। আজ এটি বিনামূল্যে চেষ্টা করুন.

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.